একটি জাল পণ্য সনাক্ত করা

একটি জাল পণ্য সনাক্ত করা

যদিও এটি চাটুকারপূর্ণ মনে হতে পারে যে এমন নকলকারকরা আছে যারা আমাদের পণ্যগুলি নকল করার চেষ্টা করে, নির্মাতা হিসাবে, যখন আমাদের মূল্যবান গ্রাহকরা অজান্তে এই নকল পণ্যগুলি কেনেন যেগুলি TOA-র পণ্য হিসাবে বিশ্বাস করানোর জন্য তৈরি করা হয় এবং তার ফলে নেতিবাচক অভিজ্ঞতা অর্জন করেন, তখন আমরা অবশ্যই সন্তুষ্ট হই না। 

এই পণ্যগুলোতে TOA লোগো আছে, এগুলোর দাম প্রকৃত TOA পণ্যের তুলনায় উল্লেখযোগ্যভাবে কম এবং প্রথম নজরে প্রকৃত জিনিসের অত্যন্ত অনুরূপ মনে হতে পারে, কিন্তু তাদের মান, অভ্যন্তরীণ উপাদান এবং কর্মক্ষমতা আমাদের মান পূরণ করতে ব্যর্থ হয়। এই পণ্যগুলো উপকরণ বা কারিগরী নিপুণতা সংক্রান্ত নিরাপত্তা প্রবিধান পূরণ করতে ব্যর্থ হতে পারে। সতর্ক থাকুন যে নকল পণ্যের ব্যবহারের কারণে সিস্টেম খারাপ হয়ে যাওয়ার এবং একই সেটআপের মধ্যে অন্যান্য সরঞ্জামগুলোর ক্ষতিগ্রস্ত হওয়ার ঝুঁকি থাকে।

< নকল ডায়াফ্রাম, TOA DG-30DB এর সাথে সাদৃশ্যপূর্ণ >

আমরা সম্প্রতি আবিষ্কার করেছি যে বাজারে নকল ডায়াফ্রাম, যা TOA DG-30DB ডায়াফ্রাম বলে বিক্রি করে এমন খুচরা বিক্রেতারা রয়েছেন। এই নকল ডায়াফ্রামটি একটি বাদামি কাগজের বাক্সে অযত্নশীলভাবে পেস্ট করা সাদা স্টিকারযুক্ত "TOA-র জন্য অংশ" নির্দেশ করে এবং "TOA DG-30DB -র জন্য একটি ভয়েস কয়েল" নির্দেশ করা একটি কালির স্ট্যাম্প।




চিত্রগুলি একবার দেখলে আপনি লক্ষ্য করবেন যে আসল TOA ডায়াফ্রাম, DG-30DB একটি সাদা প্যাকেজিং বাক্সে আসে এবং TOA এটি কার্টন বাক্স লেবেল, মডেল নম্বর এবং উৎপাদন লটের নম্বর সহ কারখানায় সিল করা হয়। বাক্সে আরও যা রয়েছে তা হল এটি ফ্রিকোয়েন্সি প্রতিক্রিয়া চিত্র, পণ্যের স্পেসিফিকেশন এবং এই পণ্যটি ব্যবহার করতে পারবেন এমন প্রযোজ্য মডেলগুলি দেখায়। 

আমরা যখন প্যাকেজিং খুলি, তখন আপনি দেখতে পাবেন যে খাঁটি TOA DG-30DB ডায়াফ্রামের উপরের দিকটি উপরের দিকে মুখ করে প্যাক করা হয় এবং প্যাকেজিংয়ের অতিরিক্ত ফ্ল্যাপ স্তর রয়েছে যা নিশ্চিত করে যে পণ্যটি বাক্সে জায়গায় স্থির থাকে, অপ্রয়োজনীয় নড়াচড়া এড়ানোর জন্য যাতে ডায়াফ্রামের সম্ভাব্য ক্ষতি হতে পারে। TOA DG-30DB এর উজ্জ্বল লাল রঙ দ্বারা সহজেই স্বীকৃত এবং এটি ডায়াফ্রামের উভয় পাশে TOA কোম্পানির নাম এবং পণ্য সিরিজের সাথে ছাপানো হয়।

অন্যদিকে নকল পণ্যটি উপরের দিকটি নীচের দিকে মুখ করে প্যাক করা হয়, যার ফলে যদি এটি যত্ন সহকারে না রাখা হয় তাহলে সম্ভাব্য ক্ষতির ঝুঁকি থাকে। পণ্যটি এক নজরে সহজেই কোনও মডেল নম্বর ছাড়া, কোনও ব্র্যান্ড সনাক্তকরণ ছাড়া নিকৃষ্ট উত্পাদন গুণমান হিসেবে চিহ্নিত করা যেতে পারে। 

আমরা আবারও আমাদের মূল্যবান গ্রাহকদের কেবলমাত্র TOA পণ্য কিনতে স্মরণ করিয়ে দিতে চাই কেবলমাত্র TOA অনুমোদিত ডিলারদের থেকে
। 


< নকল ইউনিভার্সাল স্পিকার দেখতে TOA BS-1030W-এর মতোই >

বর্তমান বাজারে, একটি নকল বাক্স স্পিকার রয়েছে যা TOA BS-1030W বলে মনে করানোর জন্য তৈরি। এটি আমাদের TOA BS-1030W-এর মতো একটি বক্স স্পিকার ডিজাইনের সম্পূর্ণ সাদৃশ্য বহন করে এবং একটি TOA পণ্য হিসেবে বিপণন করা হয়। অনুগ্রহ করে আপনার ক্রয়ের বিষয়ে সাবধান থাকবেন এবং নিশ্চিত হয়ে নিন যে আপনি কেবল একঅনুমোদিত TOA ডিস্ট্রিবিউটর/ডিলারের থেকে কিনেছেন।




নকল স্পিকারের শারীরিক চেহারাটি ভালোভাবে দেখলে, আপনি উপরের চিত্রগুলিতে চিহ্নিত করা কিছু পার্থক্য লক্ষ্য করবেন। TOA
BS-1030W ভালো গুণমানের কেবল ফিনিশের সাথে আশে, সুন্দরভাবে কাটা তারের প্রান্ত সহ যা তারের শীল্ড দ্বারা সুরক্ষিত এবং কেবলমাত্র ইনস্টলেশনের আগেই সরানো হবে। স্পিকারের সাথে সংযুক্ত প্রান্তটিতে একটি স্বচ্ছ তারের শীল্ড রয়েছে যা তারের জ্যাকেটের সম্ভাব্য রাসায়নিক প্রতিক্রিয়াটিকে পিছনের কভারটিকে ক্ষতিগ্রস্থ হতে না দেওয়ার জন্য স্পিকারের পিছনের কভারটির প্রতিরক্ষামূলক হিসেবে কাজ করে। সময়ের সাথে সাথে অবনতি রোধ করতে আমাদের TOA স্পিকারের TOA লোগোটি উচ্চ প্রভাবের পলিস্টেরিন দিয়ে তৈরি।

অন্যদিকে নকল স্পিকারটি কোনও সুরক্ষা ছাড়াই শেষে খোলা কাঁচা তারের সাথে নিম্ন গ্রেডের ওয়্যারিং ব্যবহার করে। স্পিকারের পিছনের কভারটি সুরক্ষিত রাখার জন্য স্পিকারের সাথে সংযোগের শেষে কোনও অতিরিক্ত তারের শীল্ড নেই। স্পিকারে থাকা লোগোটি একটি প্লাস্টিকের স্টিকার যা এটিকে তুলে নেওয়ার কয়েকটি চেষ্টা করার পরে সহজেই খুলে যায়। স্পিকারের পিছনের স্টিকার লেবেলটি সঠিকভাবে সংযুক্ত করা নয়, এবং ওয়াটেজ ট্যাপিংয়ের অংশটি কভার করে।

নকল স্পিকারটি কেবল সৌন্দর্যের দিক থেকেই TOA BS-1030W-এর চেয়ে নিকৃষ্ট নয়, বরং স্পিকারের পারফরম্যান্সও এটি TOA BS-1030W-এর সাথে তুলনামূলক নয়, যা আমাদের কারখানায় পরীক্ষিত হয়েছে। পারফরম্যান্সের তুলনার পরীক্ষার রিপোর্টটি দেখতে আপনি আমাদের সাথে যোগাযোগ
পারেন। সমস্ত TOA পণ্যগুলি অভ্যন্তরীণভাবে QC বিভাগ এবং বাহ্যিকভাবে পরীক্ষাগার, উভয় দ্বারা কঠোর গুণমানের পরীক্ষা এবং পরিদর্শনের মধ্যে দিয়ে যায়, যা উত্পাদিত পণ্যটির প্রিমিয়াম গুণমান বজায় রাখা নিশ্চিত করে।


< নকল ড্রাইভার ইউনিট দেখতে TOA TU-651M এর মতোই >

বাজারে একটি অফ-হোয়াইট রঙের ড্রাইভার ইউনিট TOA ড্রাইভার ইউনিট,TU-651M হিসেবে চালানো হচ্ছে। অনুগ্রহ করে জেনে রাখবেন যে TOA TU-651M ড্রাইভার ইউনিট কেবল একটি বর্ণে আসে এবং সেটি ধূসর। যদিও জাল পণ্যটি বহু দিক দিয়েই আমাদের TOA TU-651M এর সদৃশ, কিন্তু পণ্যটির শারীরিক তুলনা নকল পণ্যের নিকৃষ্ট উত্পাদন মানকে তুলে ধরে।




TOA
TU-651M ভালো গুণমানের ফিনিশ ও সুন্দরভাবে কাটা তারের প্রান্ত সহ কেবলের সাথে আসে যা তারের শীল্ড দ্বারা সুরক্ষিত এবং কেবলমাত্র ইনস্টলেশনের আগেই সরানো হবে। ড্রাইভার ইউনিটের সাথে সংযুক্ত প্রান্তটিতে একটি স্বচ্ছ তারের শীল্ড রয়েছে যা তারের জ্যাকেটের সম্ভাব্য রাসায়নিক প্রতিক্রিয়াটিকে পিছনের কভারটিকে ক্ষতিগ্রস্থ হতে না দেওয়ার জন্য ড্রাইভার ইউনিটের পিছনের কভারটির প্রতিরক্ষামূলক আবরণ হিসেবে কাজ করে।

অন্যদিকে নকল ড্রাইভার ইউনিটটি কোনও সুরক্ষা ছাড়াই শেষে খোলা কাঁচা তারের সাথে নিম্ন গ্রেডের ওয়্যারিং ব্যবহার করে। ইউনিটের কভারটির সুরক্ষার জন্য ড্রাইভার ইউনিটে সংযুক্ত হওয়ার প্রান্তে অতিরিক্ত কেবল শিল্ড নেই। ড্রাইভার ইউনিটে স্টিকার লেবেলটিও নিম্নমানের যা উপরের চিত্রটি দেখায় যে এটি সঠিকভাবে আটকানো হয়নি এবং এটি খুলে যাচ্ছে।

যদিও নকল ড্রাইভার ইউনিটটি আমাদের TOA TU-651M ড্রাইভার ইউনিটের মতো দেখার মত করে তৈরি করা যায়, কিছু অভ্যন্তরীণ কারখানার ল্যাব পরীক্ষাগুলি দেখায় যে এর কর্মক্ষমতা আমাদের TOA TU-651M এর চেয়ে অনেক পিছনে। কর্মক্ষমতার তুলনার পরীক্ষার রিপোর্টটি দেখতে আপনি আমাদের সাথে যোগাযোগ পারেন। TOA-তে, আমরা আমাদের গ্রাহকদের সুরক্ষাকে গুরুত্ব সহকারে নিই, আমাদের সমস্ত পণ্য ব্যবহারের জন্য নিরাপদ তা নিশ্চিত করার জন্য সেগুলি কঠোর মানের পরীক্ষা করা হয়। 


< নকল হেডসেট মাইক্রোফোন TOA EM-370HS-AS / ZM-370HS-AS এর সাথে সাদৃশ্যযুক্ত >

বাজারে একটি টাই ক্লিপ মাইক্রোফোন বিক্রি হচ্ছে যা TOA ZM-370Q প্যাকেজিঙ্গে টাই ক্লিপ মাইক্রোফোন হিসাবে সনাক্ত করা হয়। এই জাল পণ্যটি TOA এর লোগোটির অনুরূপ প্রতীক এবং লোগোটাইপ বহন করে। TOA-এর কাছে কোনও ক্লিপ টাই মাইক্রোফোন বহনকারী মডেল নম্বর ZM-370Q নেই। এবং এই জাল মডেলটি TOA EM-370HS-AS/ZM-370HS-AS হেডসেট মাইক্রোফোন এর মত দেখতে করে বাজারজাত করা হয়। 

** ZM-370HS-AS TOA ইন্দোনেশিয়ার স্থানীয় মডেল।




উপরের তুলনামূলক ছবিগুলিতে যেমন দেখানো হয়েছে, TOA 
EM-370HS-AS/ZM-370HS-AS দৃশ্যগতভাবে উচ্চ মানের। সমস্ত TOA পণ্যগুলি কার্টন বাক্সের খোলার জায়গায় TOA লেবেল সহ কারখানায় সিল করা হয় এবং কার্টনটি TOA মডেল নম্বর, সিরিয়াল নম্বর, উত্পাদন লটের নম্বর এবং বার কোড সহ পরিষ্কারভাবে লেবেল করা হয়। 

TOA EM-370HS-AS/ZM-370HS-AS ব্যবহারকারীর মাথা নাড়ানোর সাথে বক্তৃতা চলাকালীন বা মাইক্রোফোনটির অবস্থান সামঞ্জস্য করার সময় খুলে যাওয়া রোধ করতে, একই সাথে ব্যবহারকারীকে দীর্ঘায়িত ব্যবহারের সময় চূড়ান্ত আরাম প্রদান করতে হেডব্যান্ডটি স্বস্থানে থাকার জন্য তার উভয় প্রান্তে টেকসই কুশন দেওয়া হয়। নমনীয় মাইক্রোফোন হোল্ডারটি ব্যবহারকারীকে সর্বাধিক কথা বলার স্পষ্টতা নিশ্চিত করতে তাদের মুখের আকারের সাথে সঠিকভাবে মাপ্সই করার জন্য মাইক্রোফোন অবস্থানটি সহজেই সামঞ্জস্য করতে সক্ষম করে।

অন্যদিকে জাল পণ্যটি একটি ঠুনকো মাইক্রোফোন যা সম্ভবত কোনও ধরণের আরাম প্রদান করে না, মাথার দুপাশে দৃঢ়ভাবে আটকানোর ব্যবস্থার অভাবের কারণে কিছু নির্দিষ্ট মাথা নাড়ানোর ফলে সহজেই খুলে পরে যায়। মাইক্রোফোন অংশটি নমনীয়ভাবে বাঁকানো যায় না তাই মাইক্রোফোন সঠিকভাবে রাখতে সক্ষম না হওয়ার ফলে ব্যবহারযোগ্যতা এবং কথা বলার স্পষ্টতার উপর প্রভাব ফেলে। এবং আপনি ইউনিটটির বর্ণগত অবক্ষয় পরিষ্কার দেখতে পাবেন। 


< নকল ডেস্কটপ মাইক্রোফোন দেখতে TOA EM-380 এর মতোই >

সম্প্রতি আমরা বাজারে বিক্রি হওয়া একটি জাল ডেস্কটপ মাইক্রোফোন আবিষ্কার করেছি যা TOA-র বলে বিশ্বাস করানো হয় এবং যার প্যাকেজিং আমাদের TOA EM-380 এর প্যাকেজিংয়ের সাথে সদৃশ, এবং জাল পণ্যটি TOA এর অনুরুপ প্রতিক বহন এবং লোগোটাইপ বহন করে যা TOA এর লোগোর অনুরূপ।




TOA EM-380 ডেস্কটপ মাইক্রোফোনটি চিন্তাশীলভাবে তৈরি করা হয়েছে যাতে দৃষ্টিনন্দন হয় এবং যে কোনও অ্যাপ্লিকেশন পরিবেশে মানিয়ে যায় এবং কার্যত ব্যবহারকারীর জন্য ব্যবহার করা সহজ করে। মাইক্রোফোনের দৈর্ঘ্য একটি আদর্শ এবং আরামদায়ক ব্যবহারকারীর উচ্চতা এবং দৈর্ঘ্য পেশ করে। আমাদের EM-380 শীর্ষ মানের কর্মক্ষমতা, সুরক্ষা এবং টেকসইতা নিশ্চিত করতে কঠোর পণ্যের গুনমান নিশ্চিতকরণের পরীক্ষার মধ্য দিয়ে গেছে:

- আমাদের মাইক্রোফোনের নমনীয়তা 2,500 টিরও বেশি মোড় সহ্য 
১ করতে সক্ষম। 

- সামঞ্জস্যপূর্ণ ব্যাটারি ব্যবহার করে EM-380 মাইক্রোফোনের ব্যাটারি, প্রতিস্থাপনের আগে পেজিংয়ের জন্য 92,000 বার 2 বা 20 মাসের কথা বলার জন্য ব্যবহার করা যেতে পারে।

বিঃদ্রঃ:
১। প্রতি মিনিটে 60 বার মোড়ের গতিতে পরীক্ষা করা হয়।
2। প্রতিটি পেজিংয়ের জন্য 10 সেকেন্ডের অনুমানের ভিত্তিতে গণনা করা হয়
৩। কথা বলার জন্য 3 ঘন্টা / সপ্তাহের ব্যবহারের অনুমানের ভিত্তিতে গণনা করা হয়
* সমস্ত পরীক্ষা ক্ষারযুক্ত ব্যাটারি ব্যবহার করে পরিচালিত হয়।

অন্যদিকে খুব সম্ভব, এই জাল ডেস্কটপ মাইক্রোফোনটি কোনও মান নিশ্চিতকরণ পরীক্ষার মধ্যে দিয়ে যায়নি। মাইক্রোফোনের সাউন্ড পারফরম্যান্স এবং স্থায়িত্ব সন্দেহজনক। এবং জাল পণ্যগুলির ব্যবহার যা সিস্টেমের সুরক্ষা এবং কার্যকারিতার আশ্বাসের পরীক্ষার মধ্যে দিয়ে যায় না, সেগুলি সিস্টেমের ত্রুটির কারণ হওয়ার প্রবণ হয় এবং একই সেটআপের মধ্যে অন্যান্য সরঞ্জামগুলিকে ক্ষতিগ্রস্থ করতে পারে। 




TOA পণ্য কেনার সময় অনুগ্রহ করে অতিরিক্ত যত্ন নিন। এটি কেবল TOA এর অনুমোদিত ডিস্ট্রিবিউটর/ডিলারদের থেকে কিনুন।

যদি আসল TOA পণ্যের  তুলনায় দাম উল্লেখযোগ্যভাবে সস্তা হয়, তাহল এটি নকল হওয়ার সম্ভাবনা বেশি থাকে।   

আপনার ক্রয় করা বা ক্রয় করার ইচ্ছা আছে এমন আপনার পণ্যটি আসল কিনা সেই সম্পর্কে যদি আপনার কোন প্রশ্ন থাকে, তাহলে দয়া করে যাচাই করতে আমাদের সাথে যোগাযোগ করুন। 

নেতিবাচক অভিজ্ঞতা থেকে আমাদের গ্রাহকদের রক্ষা করার জন্য আমাদের প্রচেষ্টার প্রতি আপনার সমর্থনের জন্য এবং এটি পড়ার জন্য আপনাকে ধন্যবাদ।


Authorized Dealers

Contact Us

Products


Scroll to top